আত্রাইয়ে জিএসসি পরীক্ষার্থী কে উত্যক্ত করাই ভ্রাম্যমাণ আদলতের মাধ্যমে বখাটে জনির ৬ মাসের কারাদণ্ড

0
151

মোঃ শিফাত মাহমুদ ফাহিম, স্টাফ রিপোর্টার : নওগাঁ আত্রাইয়ে উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের জামগ্রামের মোঃ জুয়েল হোসেন ছেলে মোঃ জনি হোসেন (২২) কে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ মাসের জেল দিয়েছে উপজেলা নির্বাহী অফিসার।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়,জনি দীর্ঘ দিন ধরে একি গ্রামের মোঃ সেলিম হেসেন মেয়ে মোছাঃ সীমা আক্তার (১২) কে স্কুলে যাওয়া আসার পথে উত্যক্ত করে আসছিলো বখাটে জনি এ নিয়ে তার পরিবারে বার বার অভিযোগ দেওয়ার পরও বিষয়টি সুষ্ঠু ভাবে সমাধান করিনি তার পরিবার।

গতকাল মেয়েটি জিএসসি পরীক্ষা দিয়ে বাসায় ফেরার পথে নির্জন স্থানে পথ আটকিয়ে বখাটে জনি টানা হেচড়া করছিলো।

সে সময় মেয়েটির চিৎকারে পথচারী একজন ছুটে এসে মেয়েটি কে বখাটে জনির হাত থেকে উদ্ধার করে।সেই সাথে জনিকে আটকি কে রেখে ঐ গ্রামের লোকজনদের খবর দিলে তারা এসে জনিকে গ্রামে ধরে নিয়ে যায়।

বিষয়টি স্থায়ী মেম্বার ও গ্রামবাসী সবাই মিলে বসে সমঝোতা চেষ্টা করলে ও তা সফল না হয়ে ব্যর্থ হয়।অবশেষে এলাকাবাসী থানায় খবর দিলে থানা থেকে পুলিশ যেয়ে গ্রামবাসী ও স্থায়ী মেম্বারের সহযোগীতায় বখটে জনিকে আটক করে থানায় নিয়ে আসে।

আজ বেলা ১১/১২ সময় স্থায়ী প্রশাসন ও উপজেলা নির্বাহী অফিসার মিলে ভ্রাম্যমাণ আদাল গঠন করে বখটে জনিকে সাজা হিসাবে ৬ মাসের কারাদণ্ড দেন।সেই সাথে দ্রুত থানা থেকে নওগাঁ জেল খানায় প্রেরণ করেন।