উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে-পররাষ্ট্রমন্ত্রী

0
78

স্টাফ রিপোর্টার : দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাট ডিগ্রি কলেজকে জাতীয় করণ করায় মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) কলেজ কর্তৃপক্ষের আয়োজনে একটি আনন্দ শোভা যাত্রা বের করা হয়। আনন্দ শোভা যাত্রাটি পাকেরহাট কলেজ থেকে বের হয়ে পিকআপ ভ্যান ও মোটরসাইকেল যোগে পার্শ্ববর্তী উপজেলা রানীরবন্দর পর্যন্ত যায়।

সেখান থেকে মাননীয় পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এম.পিকে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানিয়ে পূণরায় কলেজ চত্বরে আসে। কলেজ চত্বরে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,”শেখ হাসিনা সরকার যে উন্নয়ন করেছে তা ধরে রাখতে হবে। এজন্য আপনাদের পূণরায় নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে।

এসময় তিনি পাকেরহাট কলেজকে সরকারিকরণ করার বিষয়ে বলেন,এই অঞ্চলে একটি সরকারি কলেজ থাকা মানে অত্র অঞ্চলের ছেলে মেয়েরা শিক্ষার দিক দিয়ে এগিয়ে যাবে। এগুলোও শেখ হাসিনা সরকারের অবদান। আগামীতে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে। এজন্য নৌকা মার্কায় ভোট দিতে হবে।

বক্তব্য শেষে পররাষ্ট্রমন্ত্রী খানসামা উপজেলার দুটি শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবন উদ্ধোধন এবং বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান করার উদ্দেশ্যে রওনা করেন। এসময় আরো উপস্থিত ছিলেন, সহিদুজ্জামান শাহ, চেয়ারম্যান উপজেলা পরিষদ, খানসামা, উপস্থিত ছিলেন, আহমেদ মাহবুব-উল ইসলাম,উপজেলা নির্বাহী অফিসার, খানসামা,সফিউল আযম চৌধুরী লায়ন,সাধারণ সম্পাদক,আওয়ামীলীগ,খানসামা উপজেলা শাখা আরো উপস্থিত ছিলেন,সাহাৎ আলী সবুজ,অধ্যক্ষ,পাকেরহাট সরকারি কলেজ,উমাপদ অধিকারী, উপাধ্যক্ষ,পাকেরহাট সরকারি কলেজ এবং অন্যান্য শিক্ষকবৃন্দ ও কলেজ স্টাফ উপস্থিত ছিলেন।