গন্ধর্বপুর বিড়ি শ্রমিকের গলা কাটা লাশ উদ্ধার

0
114

মো: রিপন মিয়া,প্রতিনিধি রূপগঞ্জ, নারায়ণগঞ্জ ঃইউপি সদস্য কুট্টি হত্যার পর এবার রূপগঞ্জ উপজেলার গন্ধর্বপুর এলাকায় নুর বানু (৬০) নামে এক বিড়ি শ্রমিককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (৩০ জুন) দুপুরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নুর বানু গন্ধর্বপুর এলাকার মৃত আব্দুল রাজ্জাকের স্ত্রী। নিহতের ৪ মেয়ে ১ ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন , সিরাজগঞ্জ জেলার শাহাজাতপুর থানার বুরজুবালা এলাকার বাবু প্রামানিকের ছেলে আব্দুল বারেক, নাবাবিলা এলাকার আব্দুল জলিলের ছেলে আল-মামুন, ফজর আলীর ছেলে হোসেন আলী, রূপগঞ্জ উপজেলার গন্ধর্বপুর তালতলা এলাকার নুরু মিয়ার ছেলে জাহাঙ্গীর ও আহসান উল্লাহর ছেলে আলামিন।রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, গন্ধর্বপুর এলাকার একটি পরিত্যক্ত ঘরে বিড়ি শ্রমিক নুর বানুর গলা কাটা মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, দুপুরের দিকে করাত দিয়ে ওই শ্রমিককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।
সন্দেহজনক ভাবে পাঁচ জনকে আটক করা হয়েছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটন করে হত্যাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হচ্ছে বলেও জানান ওসি।