গোয়ালকান্দি ইউপিতে বঙ্গবন্ধু গোল্ডকাপ অনুর্ধ্ব (১৭) প্রস্তুতি ম্যাচ অনুষ্ঠিত

0
42

বাগমারা প্রতিনিধি : আগামী ২/৯/২০১৮ইং রোজ রবিবার বাগমারা উপজেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ অনুর্ধ্ব (১৭) ফুটবল টূর্ণামেন্ট শুরু হবে।

বঙ্গবন্ধু গোল্ডকাপ অনুর্ধ্ব (১৭) ফুটবল টূর্ণামেন্ট এর খেলায় বাগমারার ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভা অংশগ্রহণ করবে।

এই ফুটবল টূর্ণামেন্ট অংশগ্রহণ করে সফল হওয়ার জন্য আজ বেলা ৩টায় গোয়ালকান্দি ইউনিয়নের গোয়ালকান্দি মাদ্রাসা মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ অনুর্ধ্ব (১৭) এর প্রস্তুতিমুলক ম্যাচ অনুষ্ঠিত হয়।

আজকের প্রস্তুতি মুলক ম্যাচের উদ্বোধন করেন গোয়ালকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলমগীর সরকার তিনি বলেন, বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাংলাদেশের আদর্শিক নেতা, তিনার জন্য আমরা পেয়েছি এই দেশ বাংলাদেশ।

তিনি বলেন তোমরা যদি বঙ্গবন্ধু গোল্ডকাপ অনুর্ধ্ব (১৭) ফুটবল টূর্ণামেন্ট ভাল খেলতে পারো তোমরা এখন থেকে বাংলাদেশ জাতীয় দলে খেলার সুযোগ পেতে পারো।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইউপি আওয়ামীলীগ নেতা রফাতুল্লাহ প্রাং, জাহাঙ্গীর আলম, ইউপি যুবলীগ নেতা আব্দুর রশিদ ও ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম মিঠু প্রমুখ।
আগামী ৫/৯/২০১৮ইং রোজ বুধবার উত্তর একডালা মাঠে বেলা ২.০০ঘটিকায় বঙ্গবন্ধু গোল্ডকাপ অনুর্ধ্ব (১৭) ফুটবল টূর্ণামেন্ট ২০১৮ইং এর গোয়ালকান্দি ইউনিয়ন বনাম হামিরকুৎসা ইউনিয়ন এর মধ্য ফুটবল খেলা অনুষ্ঠিত হবে।