চট্টগ্রামের সন্দ্বীপে পুলিশের অভিযানে অস্ত্র ও গুলি উদ্ধার: শিমুল নামের ১ইউপি সদস্য আটক

0
116

মোরশেদুল আলম চৌধুরী-স্টাফ রিপোর্টার : উত্তর চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মগধরা এলাকায় পুলিশ অভিযান চালিয়ে জাহিদ সরওয়ার প্রকাশ শিমুল মেম্বার নামের এক ইউপি সদস্যকে অস্ত্রসহ আটক করেছে বলে খবর পাওয়া গেছে।

২নভেম্বর শুক্রবার বিকালে সন্দ্বীপ উপজেলার মগধরা এলাকার প্যালিশার বাড়িতে পুলিশ
অভিযান চালিয়ে তাকে আটক করা হয় বলে জানা যায়।

আটককৃত জাহিদ সরওয়ার প্রকাশ শিমুল মেম্বার হচ্ছে সন্দ্বীপ উপজেলার মগধরা ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের সদস্য ও আবুল কাশেমের ছেলে বলে জানা যায়।

এব্যাপারে সন্দ্বীপ থানার অফিসার ইঞ্চার্জ(ওসি) মো. শাহাজাহান পিপিএম(বার) বলেন, ‘শুক্রবার দুপুরে শিমুলের বাড়িতে অভিযানে যায় পুলিশ। এসময় সেখানে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও তাদের লক্ষ্য করে পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির একপর্যায়ে শিমুলের সহযোগীরা পালিয়ে গেলে পুলিশ শিমুলকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার বাড়িতে তাল্লাশি চালিয়ে একটি দোনলা বন্দুক, দুইটি একনলা বন্দুক, দুইটি এলজি, ১৯টি কার্তুজ, চায়নিজ রাইফেলের দুইটি গুলি, আটটি ছুরি ও একটি রাম দা উদ্ধার করা হয় বলে জানান।

তিনি আরো বলেন, গোলাগুলিতে আমিসহ থানা পুলিশের ৫ সদস্য আহত হয়েছে। অপর আহতরা হলেন, পরিদর্শক (অভিযান) সোহরাওয়ার্দী, এসআই হেলাল খান, কনস্টেবল রবিউল আলম ও নাইম মিয়া বলেও জানান।