চট্টগ্রাম নগরীতে অপহৃত শিশু বিক্রির সময় অপহৃত শিশুসহ রাবেয়া নামের একনারী র‍্যাবের হাতে আটক

0
41

হাফিজুর রহমান–চট্টগ্রাম নগর প্রতিনিধি : চট্টগ্রাম নগরীর পাহাড়তলি এলাকায় ৩বছর বয়সী সোহান নামের এক শিশুকে

অপহরণ করে বিক্রি করার সময় রাবেয়া বসরি (৩০) নামের এক নারী অপহরণকারীকে শিশুসহ হাতেনাতে র‌্যাব আটক করেছে বলে খবর পাওয়া গেছে।

১৮জুলাই বুধবার বিকালে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী সিডিএ মার্কেট এলাকা থেকে তাকে আটক করা হয় বলে জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মিমতানুর রহমান।

এ সময় গত ১৫ জুলাই তারিখে অপহৃত শিশু মো. সাইমুন ইসলাম সোহানকে উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য ১৫জুলাই পাহাড়তলী সিডিএ মার্কেট এলাকার নিজ বাসার সামনে খেলার সময় অপহরণ করে নিয়ে যায় শিশু সোহানকে। পরে তার পরিবার র‌্যাবের কাছে অভিযোগ করে।

আটককৃত শিশু অপহরণকারী রাবেয়া বসরি হচ্ছে বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি চাকঢালা বাজার এলাকার মো. রুবেলের স্ত্রী বলে জানা যায়।

অপহৃত শিশু সোহান হচ্ছে কুমিল্লা জেলার নাঙ্গলকোট কোকালী এলাকার মো. সহিদুল ইসলাম সুমনের ছেলে। তারা পাহাড়তলী সিডিএ মার্কেট এলাকায় ভাড়া বাসায় থাকেন বলে জানা যায়।

এব্যাপারে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহেদা সুলতানা বলেন, বিশ্বস্ত সূত্রে গোপন সংবাদের ভিত্তিতে পাহাড়তলী সিডিএ মার্কেট এলাকায় অপহৃত শিশু সোহানকে বিক্রি করার সময় শিশুসহ হাতেনাতে রাবেয়া বসরিকে আটক করা হয়েছে বলে জানান।

তিনি আরো বলেন, শিশু সোহানকে এতিম পরিচয় নিঃসন্তান জনৈক শামিমা আক্তারের কাছে বিক্রির জন্য ১৫ হাজার টাকা দরদাম করেন রাবেয়া বসরি। শামিমা আক্তারের হস্তান্তরের সময় খবর পেয়ে র‌্যাব শিশুটিকে উদ্ধার করেন বলেও জানান।