চট্টগ্রাম নগরীতে আবাসিক হোটেল থেকে ১যুবকের গলাকাটা লাশ উদ্ধার: প্রেমিকা আটক

0
72

বিপ্লব দাশ-চট্টগ্রাম নগর প্রতিনিধি : চট্টগ্রাম নগরীর খুলশী থানার ফয়’স লেকস্থ লেকভিউ আবাসিক হোটেল থেকে পুলিশ মাঈনুদ্দিন ওরফে শাহরিয়া শুভ(২৯) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে বলে খবর পাওয়া গেছে।

১৬ই আগস্ট বৃহস্পতিবার মধ্য রাতে খুলশী থানা পুলিশ নগরীর খুলশী থানার ফয়’স লেকস্থ লেকভিউ আবাসিক হোটেল থেকে যুবকের লাশটি উদ্ধার করেছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

নৃশংস হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ নিহত শাহরিয়ার শুভ’র কথিত প্রেমিকা ডঃ রোকসানা আক্তারকে (পপি) আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করছে বলে জানা যায়।

নিহত শাহরিয়ার শুভ ছাগলনাইয়া উপজেলার ৯নং শুভপুর ইউপির ১নং ওয়ার্ড বালিরচর গ্রামের সিরাজুল ইসলামের পুত্র। সে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিল।

আটক প্রেমিকা রোকসানা আক্তার (পপি)র বাড়ি চট্টগ্রাম জেলার, মীরসরাই উপজেলার বারৈয়ারহাট মেহেদী নগর গ্রামে। তার বাবার নাম আবু আহম্মদ।

খুলশী থানায় উপস্থিত নিহত শাহরিয়া শুভ’র বড়ভাই বলেন, আমার ভাইকে পরিকল্পিতভাবে জবাই করে হত্যা করা হয়েছে। তার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে বলে জানান।

এব্যাপারে নগর পুলিশের সহকারী কমিশনার (বায়েজিদ বোস্তামি জোন) সোহেল রানা বলেন, পপির সাথে চার বছর আগে মাঈনুদ্দিনের গোপনে বিয়ে হয়। পরে মেয়েটি ডাক্তারী পড়ার জন্য চীনে যায়। জিজ্ঞাসাবাদে পপি জানিয়েছেন, দুই বছর ধরে তাদের সম্পর্ক ভালো যাচ্ছিল না। চীনে যাওয়ার পর থেকে তার নানা অশ্লীল ছবি ফেইসবুকে ছড়িয়ে দেন মাঈনুদ্দিন। এর জের ধরে পপি দেশে ফিরে একাই মাঈনুদ্দিনকে গলা কেটে হত্যা করেছেন বলে পপি জানিয়েছেন বলে জানান।