চট্টগ্রাম সাতকানিয়ায় শাহাদাত নামের ১যুবক অস্ত্রসহ পুলিশের হাতে আটক

0
142

হাসান মুরাদ-সাতকানিয়া চট্টগ্রাম প্রতিনিধি : দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ৫নং আমিলাইশ ইউনিয়নে সাতকানিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে মোঃশাহাদাত(১৬) নামের এক যুবককে অস্ত্রসহ আটক করেছে বলে খবর পাওয়া গেছে।

২৯শে আগস্ট বুধবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে সাতকানিয়া উপজেলার ৫নং আমিলাইশ ইউনিয়নের ৬নং ওয়ার্ড থেকে তাকে অস্ত্রসহ আটক করা হয় বলে স্থানীয় সূত্রে জানা যায়।

আটককৃত মোঃশাহাদাত(১৬) দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ৫নং আমিলাইশ ইউনিয়নের দক্ষিণ আমিলাইশের সিরাজুল ইসলামের ছেলে বলে জানা যায়।

সূত্র জানায়, আটককৃত শাহাদাত অস্ত্র হাতে নিয়ে এলাকায় ঘুরাঘুরি করতেছিল। বিশ্বস্ত সূত্রে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া থানা পুলিশ ৫নং আমিলাইশ ইউনিয়নের ৬নং ওয়ার্ড থেকে তাকে অস্ত্রসহ আটক করতে সক্ষম হন বলে জানা যায়।

এই ব্যাপারে আমিলাইশ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার আবু বক্করের কাছে জানতে চাইলে তিনি বলেন,আটককৃত যুবক এলাকায় অস্ত্রসহ ঘুরাঘুরি করতেছিল এমন খবরের ভিত্তিতে সাতকানিয়া থানা পুলিশ এসে তাকে আটক করে সাতকানিয়া থানায় নিয়ে যায় বলে জানান।

যুবককে আটকের পর সাতকানিয়া থানার ইন্সপেক্টর বাহার স্থানীয় জনগণদের জানান, এলাকায় মাদক ও অস্ত্রসহ যে কেউ চলাফেরা করলে তাৎক্ষনিক ফোন দেওয়ার জন্য বলেন এবং সকলকে তার নাম্বার প্রদান করেন।

আটককৃতকে জিজ্ঞাসাবাদের পর মামলা রুজুর করে চট্টগ্রামের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে বলে সাতকানিয়া থানা সূত্রে জানা যায়।