ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে শীতবস্ত্র বিতরন

0
35

স্টাফ রিপোটার : ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসনের উদ্যোগে ৪ জানুয়ারি শনিবার রাত ৯ টা থেকে ঠাকুরগাঁওয়ের পরিষদ পাড়ায় ছিন্নমূল, তৃণমূল ও ক্ষুদ্র নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর মাঝে ডক্টর কে এম কামরুজ্জামান সেলিমের উপস্থিতিতে শীতবস্ত্র বিতরণ কর্মসূচী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শীতের তীব্রতা বৃদ্ধির সাথে সাথে ঠাকুরগাঁওয়ের তৃণমূল মানুষের দুর্ভোগ বৃদ্ধি পায়। দুর্ভোগ কারীদের শীতে দুর্ভোগ এড়াতে জেলা প্রশাসনের আয়োজনে ঠাকুরগাঁও শহরের পরিষদ পাড়ায় ওঁরাওসহ ছিন্নমূল, তৃণমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এছাড়া ক্ষুদ্র নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর মাঝে বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র পৌছে দেয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শিলাব্রত কর্মকার,সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (নেজারত, এলএ,ট্রেজারি শাখা) মোঃ তরিকুল ইসলাম, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (জেএম ও এসডিজি শাখা),অমিত কুমার সাহা। শীতার্ত মানুষের দুর্ভোগ পোহাতে জেলা প্রশাসনের হাত প্রসারিত থাকবে এবং সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (নেজারত, এলএ,ট্রেজারি শাখা) মোঃ তরিকুল ইসলাম বাংলা রানু ও শিক্ষা তথ্য প্রতিবেদককে বলেন, আমাদের এ কর্মসূচি অব্যাহত থাকবে।