বানারীপাড়ায় লবনসাড়া পুলিশ তদন্ত হাতে মাদক ব্যবসায়ী লিটন আটক

0
263

সুমন খান, স্টাফ রিপোর্টার : বরিশাল জেলার বানারীপাড়া লবনসাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের একের পর এক মাদক সম্রাটসহ বিভিন্ন অপরাধ মুলোক কাজকে ছাড় দেওয়া হবে বলে জানান, নানা অপকর্মকান্ডের অপরাধ চক্রকে নিমূল করার জন্য যোদ্ধা ঘোষনা করে আসছে।

ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ আবুল খায়ের এর নেতৃত্বে এস.আই সুজিত কুমার এ.এস.আই জাহাঙ্গীর হোসেন, এ.এস.আই জুয়েল, এ.এস.আই নাসির আহম্মেদ এবং সংগীয় কনস্টেবলগন অদ্য ৩-৪-২০১৯ তারিখ,সাহসের সাথে তাদের সৎ নির্ভীক আর্দশ ও মানবতা হাত বাড়িয়ে দিচ্ছে।

ওই গোপন সংবাদের ভিত্তিতে বানারীপাড়া থানাধীন দত্তপাড়া সাকিনে মোঃ শহিদ হাং ওরফে শহিদ মাস্টার এর বাড়ির সামনে ইটের রাস্তার উপর অবৈধ মাদক ইয়াবা বিক্রির সময় দুপুর অনুমান ০১ঃ৩০ ঘটিকার সময় আসামী বানারীপাড়া থানাধীন শিয়ালকাঠি ১ নং ওয়ার্ডের বাসিন্দা আইয়ুব আলী বেপারীর ছেলে মোঃ লিটন বেপারী (৩৮) কে ০৬ (ছয়) পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

এ সময় কয়েকজন ইয়াবা ব্যবসায়ী ও ক্রয়কারী পালিয়ে যায় । উক্ত আসামি গরদ্দার সাকিনস্থ মৃত মোকলেস বেপারীর ওরফে মোকলেস মেম্বরের ছেলে শাকিল বেপারীর নিকট থেকে ইয়াবা পাইকারি নিয়ে বানারীপাড়ার বিভিন্ন যায়গায় খুচরা বিক্রি করে বলে স্থানীয়রা জানায়। লবনসাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই সুজিত কুমার জব্দ তালিকা তৈরি করেন এবং এই বিষয় মামলা প্রক্রিয়া চলছে বলে জানান বানারীপাড়া থানা অফিসার ইনচার্জ মোঃ খলিলুর রহমান।