বিএমএসএফ’র কেন্দ্রীয় সদস্য সোহাগ আরেফিনসহ দু’সাংবাদিককে পিটিয়েছে বাস কাউন্টারের সন্ত্রাসিরা

0
61

স্টাফ রিপোর্টার : চট্টগ্রাম নগরীর অলংকার শাহ ফাতেহ আলি বাস কাউন্টারে ৭শ টাকার ভাড়া ১৪শ টাকা নেয়ার ব্যাপারে সংবাদ সংগ্রহ করতে গেলে সিটিজি ক্রাইম টিভির সাংবাদিক সোহাগ আরেফিন ও ৭১ বাংলা টিভির রিপোর্টার সোহাগ সরদার কিছুক্ষন আগে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বাস সন্ত্রাসিদের গ্রেফতারের দাবি করা হয়েছে। এক সংবাদ বিবৃতিতে কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর দ্রুত ওই বাস সন্ত্রাসিদের গ্রেফতারের দাবি করা হয়েছে।

প্রসঙ্গত: চট্টগ্রাম নগরীর অলংকার শাহ ফতেহ আলি বাস কাউন্টারে ৭শ টাকার ভাড়া ১৪শ টাকা নিচ্ছেন বলে যাত্রীরা অভিযোগ করেন। এ বিষয়ে কাউন্টারে জানতে চাইলেই স্থানীয় কিছু সন্ত্রাসী ২ সাংবাদিক এর উপর অতর্কিতে হামলা চালিয়ে সোহাগ সরদারের মাথা ফাটিয়ে ও সোহাগ আরেফিনকে গুরুতর আহত করেন ও অকথ্য ভাষায় গালাগাল করেন ।

খবর পেয়ে পুলিশ আহত দুই সাংবাদিকদেরকে উদ্বার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ইমার্জেন্সিতে নিয়ে আসেন। রাত ১১টার দিকে এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগের জন্য সাংবাদিকদের পক্ষে থেকে থানায় লোক পাঠানো হয়েছে। স্থানীয় থানার ওসির সাথে বিএমএসএফ কেন্দ্রীয় কমিটি থেকে যোগাযোগ করলে আইনগত ব্যবস্থাসহ বাস কাউন্টার বন্ধ করে দেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন।