যশোরের শার্শায় সন্তানকে বাঁচাতে গিয়ে নছিমন চাপায় মা সম্পা খাতুন নিহত

0
15

মো: সংগ্রাম, জেলা প্রতিনিধি : যশোরের শার্শার বাগআঁচড়া বাজারে মেয়েকে বাঁচাতে গিয়ে নসিমনের ধাক্কায় সম্পা খাতুন (২৫) নামে এক মা নিহত হয়েছেন।এসময় তার ছোট মেয়ে সেতু (৩) মারাত্মক আহত হয়েছে। সে দুই কন্যা সন্তানের জননী। আজ মঙ্গলবার বেলা ২:৩০ মিনিটে যশোর সাতক্ষীরা মহা সড়কে বাগআঁচড়া খ্রিষ্টান বাড়ী নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

নিহত শম্পা খাতুন শার্শার বসতপুর পূ্র্বপাড়া গ্রামের আনারুল ইসলামের স্ত্রী। প্রত্যক্ষদর্শী সুত্রে যানা যায়, শম্পা ইজিবাইক যোগে তার ছোট মেয়ে সেতুকে ডাক্তার দেখাতে বাগআঁচড়া বাজারের খ্রিষ্টান বাড়ী মোড়ে এসেছিল। নসিমন থেকে নেমে ভাড়া মিটানোর সময় তার মেয়ে সেতু অসাবধানতা বসত মেইন রাস্তার উপর চলে যায়।

এসময় সাতক্ষীরা গামী একটি নসিমন আসতে দেখে মা মেয়েকে বাচাতে ছুটে গেলে ঐ নসিমনের ধাক্কায় সে মাটিতে পড়ে যায়। পরে স্হানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বাগআঁচড়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ হুমাউন কবীর বিষয়টি নিশ্চিত করে বলেন, তার মেয়েকে রাস্তার উপর থেকে ধরে আনতে যেয়ে নছিমনের ধাক্কায় সম্পার মৃত্যুহয়।এ ব্যাপারে আইনগত ব্যাবস্থা নেয়া হবে বলে তিনি জানান।