রাজশাহীর দূর্গাপুরে ক্ষুর্ধাত্ব পাগল কে মেরে অজ্ঞান করলো ফল বিক্রেতা বাক্কার, সাংবাদিকদের হেফাজতে চিকিৎসা

0
101

মোঃ শিফাত মাহমুদ ফাহিম, স্টাফ রিপোর্টার : রোজ বুধবার ১২/০৯/১৮ ইং রাজশাহী জেলার দূর্গাপুর থানার জিয়া চত্বর এলাকায় রাস্তার এক পাগল কে মেরে আহত করছে ফল বিক্রেতা আবু বাক্কার।নির্যাতনের শিকার হয়ে অজ্ঞাত ঐ ব্যক্তি জ্ঞান হারিয়ে ফেলে।

ঘটনার প্রত্যেকদোষী সূত্রে জানা যায়, একজন বলছেন,ক্ষুর্ধাত্ব পাগলটিকে দেখলাম খাবার জন্য ছটফট করছে আর বার বার ফল বিক্রেতার কাছে গিয়ে ফল চাচ্ছে।

এতে ফল বিক্রেতা ক্ষিপ্ত হয়ে দোকান থেকে বের হয়ে এসে পাগলটিকে চড়থাপ্পড় মারতে থাকে। তাকে তার রাগের সমাপ্তি না হয়ে সে দোকান থেকে একটি বাঁশের লাঠি বের করে নিয়ে এসে এলোপাথাড়ি মাড়তে থাকে তার তুমূল মারের মুখে ক্ষুর্ধাত্ব পাগলটি মাটিতে লুটিয়ে পরে অজ্ঞান হয়ে যায়।

আমাদের সভ্য সমাজের ২ “পা” ওয়ালা জ্ঞান বিবেক সম্পূর্ণ মানুষ গুলো ছিলো নিরব দর্শকের ভূমিকায়। পাগলটি নির্যাতনের হাত থেকে বাঁচাতে কেউ এগিয়ে আসেনি। ফল বিক্রেতার রাগের সমাপ্ত হলে। সে নির্যাতনের শিকার অজ্ঞান পাগলটি কে রাস্তায় ফেলে রেখে দোকানে চলে যায়।

এই অভিযোগের ভিত্তিতে ফল বিক্রেতা বাক্কার কে স্থাশী সাংবাদিকরা এসে প্রশ্ন করলে,সাংবাদিকদের প্রশ্নের মুখে পাগলটি মারছি বলে শিকার করেন। সেই সাথে পাগলটি কে মেরে ভুল করছি বলেন।

ফল বিক্রেতা বাক্কার এর নির্যাতনের শিকার আহত পাগলটির নাম ঠিকানা কিছুই জানা যায়-নি। পাগলটি স্থায়ী সাংবাদিকদের হেফাজতে চিকিৎসাধীন রয়েছে।