রায়পুরে বামনী ছাত্রলীগের আহবায়ক কমিটিকে সংবর্ধনা ও আনন্দ মিছিল

0
173

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে বামনী ইউনিয়ন ছাত্রলীগের নব-গঠিত আহবায়ক কমিটিকে সংবর্ধনা জানিয়ে আনন্দ মিছিল করা হয়েছে।

শুক্রবার প্রতিটি ওয়ার্ড থেকে আসা ছাত্রলীগ নেতা-কর্মীদের উপস্থিতিতে র‌্যালিটি বাংলা বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের মাঠে এসে শেষ হয়। এ সময় নব-গঠিত কমিটিকে ফুল দিয়ে বরন ও উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দদেরকে শুভেচ্ছা জানিয়ে আলোচনা সভার মধ্য দিয়ে অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে।

নব-গঠিত কমিটির আহ্বায়ক আকরাম হোসেন মিঝির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সৌদি আরব রিয়াদ সেচ্ছাসেবকলীগের সভাপতি ও লক্ষ্মীপুর জেলা যুবলীগের সহ-সভাপতি আবুল হাসনাত সুমন পাটওয়ারী, বামনী ইউনিয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সামছুল হুদা,সহ-সভাপতি কামরুল হোসেন মাস্টার,পৌর ছাত্রলীগের আহবায়ক মাহাবুবুর রহমান রিজভী, বামনী ইউনিয়ন ছাত্রলীগের নব-গঠিত কমিটির যুগ্ম আরিফ হোসেন রিয়াদ,রাসেল হোসেন রনি, আহবায়ক যুগ্ম সধারন সম্পাদক তানবীর আহম্মেদ পাটওয়ারী, ফরহাদ হোসেন, ইউনিয়ন যুবলীগ সভাপতি সুজন কুমার ঘোষ, যুগ্ম সাধারন সম্পাদক নুরুল আলম মিঝি, ইউনিয়ন স্বেচ্চাসেবলীগের যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, ইউপি সদস্য আনোয়ার হোসেন ,উপজেলা কৃষক লীগের সদস্য রেজাউল করিম, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: ছানা উল্যা প্রমূখ।

র‌্যালি শেষে সংক্ষিপ্ত এক সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়ানোর জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার এ ভিশনকে সফল করতে ছাত্রলীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এছাড়াও দীর্ঘদিন পর একটি সুন্দর কমিটি গঠন করায় উপজেলা ছাত্রলীগকে ধন্যবাদ জানান বক্তারা।