রূপগঞ্জে ধর্ষণ মামলায় ভন্ড কবিরাজ গ্রেফতার

0
459

রিপন মিয়া : গত ১২ ফেব্রুয়ারী রূপগঞ্জের কেয়ারিয়া এলাকায় গৃহবধূ ধর্ষণের ঘটনায় ভন্ড কবিরাজ ধর্ষক লালচাঁন বাবুকে র‌্যাব-১ এর সিপিসি-৩ গ্রেফতার করেছে। সোমবার গভীর রাতে গাজীপুর জেলার বক্তার ইউনিয়নের ব্রাক্ষ্মণগাঁও এলাকার তার মেয়ের বাড়ি থেকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে সিপিসি-৩ এর রূপগঞ্জের পূর্বাচল ক্যাম্পে সংবাদ সম্মেলনে র‌্যাব এ কথা জানান।

সিপিসি-৩ এর মেজর আবদুল্লা আল মেহেদী হাসান ধর্ষকের স্বীকারোক্তিমূলক জবানবন্দির বরাত দিয়ে বলেন, গত ১২ ফেব্রুয়ারী ঐ গৃহবধূ তার স্বজনদের নিয়ে কবিরাজি করাতে কেয়ারিয়া এলাকার কবিরাজ লালচাঁনের বাড়িতে আসেন। পরে ভন্ড কবিরাজ চিকিৎসার করানোর কথা বলে সবাইকে বের করে দেন।

পরে পানির সঙ্গে নেশাজাতীয় দ্রব্য পান করিয়ে অচেতন করে ধর্ষণ করেন। ঘটনা টের পেয়ে ঐ গৃহবধূর ভাবী চিৎকার করতে থাকলে লম্পট ধর্ষক দরজা খুলে দৌড়ে পালিয়ে যান। পরে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর থেকে ধর্ষক লালচাঁন, তার ছেলে ও স্থানীয় প্রভাবশালীরা মামলা তুলে নিতে ধর্ষিতা ও তার স্বজনদের চাপ প্রয়োগ করে। এরপর তারা বিষয়টি র‌্যাবকে জানায়। র‌্যাব-১ এর সিপিসি-৩ অভিযান চালিয়ে সোমবার রাতে গাজীপুরের ব্রাক্ষ্মণগাঁও এলাকা থেকে গ্রেফতার করে।