লক্ষ্মীপুরের কমলনগরে নির্বাচনী গনসংযোগে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী বাপ্পী

0
41

বাবলু বাংলা, ক্রাইম রিপোর্টার, লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা পরিষদ নির্বাচনী মাঠে প্রচার-প্রচারণায় ব্যাপক তৎপর আছেন চেয়ারম্যান প্রার্থী যুবলীগ নেতা মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন।

তিনি নির্বাচনী প্রচারে উপজেলা প্রতিটি হাট-বাজারে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। দল ও দলের বাহিরে প্রতিটি নেতা-কর্মীর সাথে মতবিনিময় করছেন। তিনি সাধারণ ভোটার ও তরুন ভোটারদের নজর কেড়েছেন। দল মতের উর্ধে কাজ করতে প্রতিশ্রুতি দিচ্ছেন।

এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্ব পালন করছেন। সমাজের অবহেলিত সাধারণ জনগনের পাশে থেকে বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করছেন।

মেজবাহ উদ্দীন আহমেদ বাপ্পী বলেন, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়ে বৈধতা পেয়েছি। মেঘনা ভাঙন কবলিত মানুষের জন্য কাজ করতে চাই। অধিকার বঞ্চিত মানুষের পাশে থাকতে প্রার্থী হয়েছি। আশা করছি, দল মতের উর্ধে সাধারণ জনগন ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন।

মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী, মুক্তিযোদ্ধা পরিবারে সন্তান। তিনি ১৯৯৪ সালে তোরাবগন্জ উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি, ২০০১ সালে লক্ষ্মীপুর সরকারী কলেজ ছাত্র সংসদের শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক, ২০০০-২০০৪ সালে বৃহত্তর রামগতি উত্তরাঞ্চল ছাত্রলীগের সভাপতি, ২০১৩ সালে উপজেলা যুবলীগের সদস্য,২০১৬ সালে জেলা যুবলীগের সদস্য, ২০১৭ সালে উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি বর্তমানে উপজেলা যুবলীগের আহ্বায়কের দায়িত্বে রয়েছেন