লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃক্ষ নিধন হামলায় আহত-১

0
40

স্টাফ রিপোর্টার : লক্ষ্মীপুর পৌরসভার ১৫ নং ওয়ার্ডস্থ পশ্চিম লক্ষীপুর গ্রামের হোসেন আহমেদের বাড়ির মৃত জবী উল্লার ছেলে কে এম হোসেন আহমদ এর বসতবাড়িতে লাগানো বিভিন্ন ফলজ বনজ গাছ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই এলাকার মৃত মোস্তফা মিয়ার ছেলে আরিফ হোসেন সন্ত্রাসী কায়দায় কর্তন করার খবর পাওয়া গেছে।

খবর নিয়ে জানা গেছে ২২ জানুয়ারী সন্ধায় কেএম হোসেন আহম্মদ তার মৃত স্ত্রীর কবর জিয়ারত করছিলেন। এসময় বাগানের ভেতরে মানুষের উপস্থতি টের পেয়ে হোসেন জিজ্ঞেস করলে আরিপ ক্ষেপে গিয়ে গালমন্দ করে। চিৎকার শুনে হোসেন আহম্মদের ছেলে মামুন বেরিয়ে আসলে তারা মামুনকে কিল ঘুষি লাথিসহ মারধোর করে।

আহত মামুন সদর হাসপাতাল জরুরী বিভাগ ভর্তি নাম্বার ৩৩৫/১৪ তাং ২১/০১/২০১৯। পরেরর দিন আবারো আরিপ মামুনকে মারধোর করে বলে জানায় মামুন ও তার পরিবার। তার রেজি নাম্বার ৩৬১/৬ তাং ২৩/০১/২০১৯।

পরদিন বুধবারে আরিপ জমি পাবে বলে হঠাৎ হোসেন আহম্মদের বাড়ীতে এসে সুপারী, আম, লিচু, গাবসহ বিভিন্ন ফলজ বনজ গাছসহ ৬৫ টি গাছ নিধন করে।এসময় আরিপ লোহার রড দিয়ে হোসেন আহম্মদের শৌচাগারের দরজা ভাংচুর করে আর অকথ্য ভাষায় গালমন্দ করে।

এবিষয়ে ভুক্তভোগী একেএম হোসেন আহম্মদ বাদী হয়ে সদর থানায় মামলা করেন। যার নং ১০১তাং ২২/০১/২০১৯। একইদিনে অভিযুক্ত আরিপ হোসেন গ্রেপ্তার হওয়ায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

অভিযুক্ত আরেকজন নুরু বলেন -ঘটনা সত্য নয়। তাদের সাথে জমিজমা বিষয়ক দন্ধ থাকায় তারা আমাদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে।

ভুক্তভোগী পরিবার প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।