লক্ষ্মীপুরে দুর্বৃত্তদের আগুনে পবিত্র কোরআন শরীফও রক্ষা পায়নি

0
56

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে আশেয়া বেগম নামে এক নারীর বসতঘর পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এতে তার ঘরের সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। গত মঙ্গলবার (১২ মার্চ) গভীর রাতে পৌর শহরের বাঞ্চানগর গ্রামের এলাহী বক্সো খলিফার বাড়িতে এঘটনা ঘটে।

আয়েশা বেগম জানান, তাঁর বাবার বাড়িতে একটি ঘর করে স্বামী ও দু’কন্যা সন্তান নিয়ে থাকতেন ৷ সোমবার সন্ধায় কমলনগর উপজেলার স্বামীর বাড়িতে যান।

ঘটনার বিবরণ দিতে গিয়ে আয়েশা বলেন, তিনি পেশায় এক শিক্ষিকা; এই ঘর ছাড়া তাঁর কিছুই নেই ৷ আমার এই ঘরে থাকা সকল সম্পত্তির দলিল,খতিয়ান,গ্যাস বিলের বহি,আমার মায়ের বিধবা ভাতার বহি,মেয়ে হাফসা,নুসরাত ও আমার স্বামী নিজাম উদ্দিন এর জন্ম নিবন্ধ, আমার ও আমার স্বামীর ভোটার আইডি কার্ড,আমার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক এর সনদপত্র ও আমার মেয়ে হাফসার সমাপনী পরিক্ষার সার্টিফিকেট এবং ঘর মেরামত করার পঞ্চাশ হাজার নগদ টাকাসহ আনুমানিক প্রায় তিন লক্ষ টাকা আগুনে পুড়ে যায়।এবং আমার ঘরে থাকা আল্লাহর পবিত্র কোরআন শরীফসহ যা কিছু ছিল সবকিছু আগুনে পুড়েগেছে ৷ বর্তমানে স্বামী ও দু’মেয়েকে নিয়ে মানবেত জীবন কাটে। তিনি কান্না কণ্ঠে বলেন- আগুনের সূত্রপাত ঘর থেকে হয়নি, কেউ আমার ঘরে শত্রুতা করে তাঁর ঘরে আগুন লাগিয়ে দিয়েছে বলে তাঁর অভিযোগ ৷তিনি আরো বলেন,দীর্ঘ দিন যাবত আমার সাথে জমিন নিয়ে নাসির আহম্মদ এর সাথে লক্ষ্মীপুর আদালতে একটি মামলা চলমান রহিয়াছে।

এবিষয়ে আয়েশা আক্তার বাদী হয়ে (১৩ মার্চ ২০১৯)ইং তারিখ লক্ষ্মীপুর মডেল থানা একটি অভিযোগ করেন। যাহার নাম্বার ৩৪৮।

খবর পেয়ে লক্ষ্মীপুর সদর থানার পুলিশের পরিদর্শক (এসআই) আবু মূসা পরিদর্শণ শেষে তিনি জানান, বিষয় ক্ষতিয়ে দেখা হবে।