লালমনিরহাটে সাংবাদিকদের সাথে ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য এর মতবিনিময়

0
96

প্রশান্ত কুমার রায়, লালমনিরহাট প্রতিনিধি : বাংলাদেশ পুলিশের রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বলেছেন, নিরাপদ সড়কের দাবিতে সাধারণ শিক্ষার্থীদের যৌক্তিক আন্দোলনে একটি মহল সুযোগ নিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করার চেষ্টা করছিল। এটা প্রমাণ হয়ে গেছে।

তিনি বলেন ইন্টারনেট, ফেসবুক ও অনলাইন প্রযুক্তি বিশ্বে বাংলাদেশকে এগিয়ে নিয়ে গেছে। কিন্তু একটি কুচক্রী মহল ইন্টারনেট ফেসবুক ব্যবহার করে দেশে অপপ্রচার ও গুজব ছড়িয়ে বাংলাদেশকে পিছিয়ে দিতে চাইছে। তারা সরকারকে বার বার বিব্রত করছে। তারা বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চায়। এজন্য আমদের সবাইকে সজাগ থাকতে হবে।

তিনি ৬ আগস্ট বিকালে লালমনিরহাট পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময়ের সময় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন বর্তমানে পুলিশ বাহিনী দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বদ্ধ পরিকর। জনগণের জানমাল রক্ষা ও নিরাপত্তায় কোন অপশক্তি ছাড় পাবে না।

লালমনিরহাট পুলিশ সুপার এস এম রশিদুল হকের সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ নাসির উদ্দিন-এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, লালমনিরহাট বার্তার সম্পাদক গেরিলা লিডার ড. এস এম শফিকুল ইসলাম, সাংবাদিক গোকুল রায়, মিজানুর রহমান মিজু, মিলন পাটোয়ারী, এস দীলিপ রায়, জাহাঙ্গীর আলম শাহিন, মাজেদ মাসুদ প্রমূখ।

মতবিনিময় সভায় পুলিশের উর্ধতন কর্মকর্তাগণ, জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।